ইমেইল : info@crime-flash.com



» বিনোদন

Sunday 11th of December 2016 অ- অ+

চলচ্চিত্রের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন মন ও মেরিন

ক্রাইম ফ্ল্যাশ নিজস্ব প্রতিবেদক : চলচ্চিত্রের গান নিয়ে ব্যাস্ত সময় কাটাচ্ছেন হালের জনপ্রিয় সঙ্গীত পরিচালক মন ও গীতিকবি এস এ মেরিন। “জানরে” ছবির পর এবার করলেন “অসমাপ্ত প্রেমের গল্প” ছবির গান ।ছবি দুটো পরিচালনা করেছে “রাহুল রওশন” ও প্রযোজনা করেছে “জয়া মিডিয়া প্রোডাকশন”।

দু’টো গানেরই কথা লিখেছেন এযুগের সম্ভাবনাময় গীতিকার এস এ মেরিন, সুর ও সঙ্গীত করেছেন মহিদুল হাসান মন। “অসমাপ্ত প্রেমের গল্প” ছবির “বাতাসের কানে কানে, ফুলেদের ঘ্রাণে ঘ্রাণে” শিরোনামে  এই গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী পড়শী ।গানটি রেকর্ডিং হয়েছে মন মিউজিক স্টুডিওতে।  

গানের গীতিকার এস এ মেরিন এবিষয়ে বলেন: “এটি একটি চমৎকার গল্পের উপড় লেখা গান। গ্রামীন পরিবেশে একটি দুরন্ত কিশোরীর দূরন্তপনা বা চঞ্চলতা এবং প্রকৃতিকে নিয়ে মূলত এই গান, সেই সাথে মন ভাইয়ের অসাধারণ সুর ও কম্পজিশনে গানটি শ্রোতা জনপ্রিয়তা পাবে বলে মনে করি।আর সবচেয়ে মজার ব্যপার হচ্ছে ছবির গানে মহিদুল হাসান মন ই আমাকে প্রথম অনুপ্রেরণা যোগায় । মূলত এখান থেকেই আমার চলচ্চিত্রের কাজ করা শুরু।”

জানরে ছবির টাইটেল সং “মনটা তোর আস্কারাতে” গানটিতে কন্ঠ দেয়ার কথা রয়েছে ভারতের তুমুল জনপ্রিয় কন্ঠ শিল্পী শান ও শ্রেয়া ঘোষল এর ।

এছাড়াও এই জুটি একটি মিক্সড ও কয়েকটি একক অ্যালবামের কাজ করছে বলে জানায়। 

মন্তব্য :



প্রকাশক: মোহাম্মদ কামরুজ্জামান,সম্পাদক: খায়রুল হাসান

নির্বাহী সম্পাদক: ইকবাল হোসেন ভূইয়া

বার্তা সম্পাদক: মোঃ সালেহ আকরাম (মেরিন)

যোগাযোগ: 54/1, নদ্দা-বারিধারা, গুলশান, ঢাকা-1212

 ফোন:02-8419040-41, মোবাইল: +88 01723 204846

ইমেল: crimeflashbd@gmail.com