ইমেইল : info@crime-flash.com



» শিশু মেলা

Saturday 18th of October 2014 অ- অ+

মোরেলগঞ্জে শিশু ধর্ষণ!

বাগেরহাট, ১৬ অক্টোবর, নিরাপদনিউজ : মোরেলগঞ্জে এক শিশু ধর্ষিতা হয়েছে!
জানা যায়, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পূর্ব চিপা বার“ইখালী গ্রামে এক শিশুকন্যাকে ধর্ষণ করা হয়েছে। এ শিশু কন্যাটি ৩য় শ্রেনীর ছাত্রী। এলাকার মৃতঃ হোসেন আলী খানের ছেলে কালাম খান (৫০) এ ঘটনা ঘটিয়েছে।
ওই ছাত্রীর মা বৃহস্পতিবার এ ঘটনায় মোড়েলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসী এ ব্যাপারে জানায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার চিপা বার“ইখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীতে পড়া ওই ছাত্রী প্রতিবেশী কালাম খানের ভাইয়ের মেয়ে নাজমা বেগমের কাছে প্রাইভেট পড়তে যায়। ফেরার পথে নাজমার চাচা কালাম খান ওই ছাত্রীকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে। এতে ছাত্রীটি গুরুতর আহত হয় এবং চিৎকার শুরু করে। খবর পেয়ে তার মা ও অন্যান্য লোকজন ছাত্রীটিকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করায়। পরে তার শারিরীক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। তার মাতা থানা পুলিশ ও স্থানীয় সাংবাদিকদের জানায় তার মেয়েকে ধর্ষনের ঘটনা।
এ ঘটনায় থানায় মামলা নিতে গেলে পুলিশ মামলা নিতে প্রথমে গড়িমশি করে। পরে পুলিশ সুপারের হস্থক্ষেপে মামলা গ্রহন করলেও ধর্ষনের মামলা গ্রহন না করে ধর্ষন চেষ্টার মামলা গ্রহন করা হয়েছে।
এদিকে স্পর্শকাতর এ মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষে্য একটি চক্র নানা তদ্বীর করছে বলে অভিযোগ উঠেছে।
এ বিষয়ে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম খান সাংবাদিকদের জানান, শিশুটিকে শারিরিক নির্যাতন ও শ্লীলতাহানীর আলামত রয়েছে। তাকে চিকিৎসার জন্য মোরেলগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রয়োজন হলে বাগেরহাটে স্থানান্তর করা হবে।
পুলিশ জানায়, ঘটনার পর থেকে লম্পট কালাম খান পলাতক রয়েছে ।

মন্তব্য :



প্রকাশক: মোহাম্মদ কামরুজ্জামান,সম্পাদক: খায়রুল হাসান

নির্বাহী সম্পাদক: ইকবাল হোসেন ভূইয়া

বার্তা সম্পাদক: মোঃ সালেহ আকরাম (মেরিন)

যোগাযোগ: 54/1, নদ্দা-বারিধারা, গুলশান, ঢাকা-1212

 ফোন:02-8419040-41, মোবাইল: +88 01723 204846

ইমেল: crimeflashbd@gmail.com