ইমেইল : info@crime-flash.com



» রাশিফল

Sunday 31st of January 2016 অ- অ+

২৪ থেকে ৩০ জানুয়ারি

 মেষ— অসৎ আড্ডা থেকে নিজেকে এমনভাবে সরিয়ে নেবেন যা শত্রুতা সৃষ্টি করবে না। রবিবার গৃহগত ক্ষেত্রে অস্থিরতা। সোমবার হয়রানির মধ্যেই কাটাতে হতে পারে মঙ্গলে ভৃত্যদের সমস্যা কমতে পারে। বুধে সন্তানের সঙ্গে মতপার্থক্য হলেও মূল লক্ষ্য থেকে সরবেন না। বৃহস্পতিতে সুখবর পেতে পারেন। শুক্রে মানসিক স্বস্তি। শনিতে ব্যবসাক্ষেত্রে আলোচনায় মধ্যম ফল। 

বৃষ— কোনও কুসংস্কারে আবদ্ধ না থাকার ফলে পরিবারে বা কর্মে মানিয়ে চলতে অসহায়বোধ করবেন না। রবিবার বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। সোমবার প্রয়োজনীয় কাজ আজই শেষ করার চেষ্টা করুন। মঙ্গলে সন্তান নিয়ে সমস্যা কমতে পারে। বুধে বিশেষ কারণে মাতৃস্থানীয়া কারও ব্যয়ভার বহন করা লাগতে পারে। বৃহস্পতিতে বেশি ব্যস্ত থাকায় পড়াশোনা তেমন এগবে না। শুক্রে কাজের চাপ বাড়তে পারে। শনিতে এলোমেলো ঘটনার সম্মুখীন।
মিথুন— বিপদে যেমন ভেঙ্গে পড়বেন না তেমন সুখপ্রদ সংবাদেও আত্মহারা হবেন না। রবিবার অশুভ প্রভাব কিছুটা ভোগ করতে হবে। সোমবার সাহায্য আসতে সন্ধ্যা হতে পারে, তবে অসম্মানিত হবেন না। মঙ্গলে সহোদর স্থানীয় কাউকে দিয়ে আপাত কাজ চালিয়ে নিতে পারবেন। বুধে দাম্পত্য শান্তি বজায় রাখতে চেষ্টা করুন। বৃহস্পতিতে শুভ ঘটনা ঘটতে পারে, তবে আপনার তেমন লাভ হবে না। শুক্রে ও শনিতে বিশৃঙ্খল পরিবেশ, মনে অবসাদ।
কর্কট— আত্মকেন্দ্রিক স্বভাবের জন্য কোনও বন্ধুকেই আপনার তত বিশ্বাসোযাগ্য মনে হবে না। রবিবার মোটামুটি শুভ। সোমবার দরকারি কাজগুলো করে নেওয়ার চেষ্টা করুন। মঙ্গলে শত্রুতা হয় এমন বাক্য প্রয়োগ করবেন না। বুধে আত্মীয় কাউকে পেয়ে খুশি হবেন। বৃহস্পতিতে আটকে আছে এমন ব্যাপারে অগ্রগতি। শুক্রে অধঃস্তন কাউকে পেয়ে মনে স্বস্তি। শনিতে রাতে অশুভ পরিবর্তন, অর্থনাশ।
সিংহ— প্রতিভার মূল্য যেভাবে আপনি চান সেইভাবে হয়ত পাবেন না কিন্তু নিজেকে নিয়ন্ত্রণে রেখে মর্যাদা ফিরে পেতে পারেন। রবিবার দূরের ব্যাপারে ব্যস্ত থাকবেন। সোমবার যথাযথ প্রচেষ্টায় সন্ধ্যার পর সফল হবেন। মঙ্গলে কিছু অর্থ পেতে পারেন। বুধে বেশি আশা করা ঠিক হবে না। বৃহস্পতিতে ভুল পথে অর্থ খরচ হয়ে যেতে পারে। শুক্রে কোথাও ঘুরতে গেলে বিবেচনা করে যান। শনিতে নানা বাধার ভেতর কাটিয়ে রাতে সমাধান।
কন্যা— একসঙ্গে অনেক কাজ করতে গিয়ে উৎকর্ষে খামতি অনুভব করবেন। রবিবার দরকারি কাজে অর্থজোগাড় হয়ে যাবে, রাতে অশুভ। মঙ্গলে আয়-ব্যয়ের সামঞ্জস্য রক্ষা করা কঠিন। বুধে কারও সঙ্গে মতানৈক্য থেকে সন্দেহ হওয়ার আশঙ্কা। বৃহস্পতিতে শুভ যোগাযোগ,আলোচনার মাধ্যমে সমাধান। শুক্রে ঘরে-বাইরে আপনার আয়ত্তে পরিবেশ থাকবে। শনিতে সন্ধ্যার পর কোথাও গেলে আটকে যেতে পারেন।
তুলা— বহু অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন— শরীরও ভালো হতে থাকবে। রবিবার প্রয়োজনে পিতার মতামত নিতে পারেন। সোমবার এমনভাবে দিনটি কাটবে আপনার সমস্ত জিজ্ঞাসার সমাধান পেয়ে যেতে থাকবেন। মঙ্গলে আর্থিক বাধা নেই। বুধে লেনদেনের ব্যাপারে লাভ হতে পারে। বৃহস্পতিতে শুরু থেকেই আপনি ধীরে ও সতর্কভাবে চলার চেষ্টা করুন। শুক্রে শরীর নিয়ে কষ্টযোগ। শনিতে পরিবেশ সন্ধ্যার পর শুভ।
বৃশ্চিক— মনের সংকীর্ণতা না থাকার জন্য নিজের প্রাপ্য বুঝে পেতে সময় লাগতে পারে। রবিবার দুশ্চিন্তা অব্যাহত। সোমবার গোলমেলে পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে চলতে হবে। মঙ্গলে পদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনায় সাফল্য আসতে পারে। বুধে যে যেমন পেশায় আছেন সে ক্ষেত্রে আপনি নিজে থেকে চলে না গেলে কর্মচ্যু঩তি ঘটবে না। বৃহস্পতিতে শুভ যোগাযোগ। শুক্রে হিসাব সংক্রান্ত কাজ শেষ করুন। শনিতে রাতে নানা ঝামেলা।
ধনু— সন্তানস্নেহ প্রবল হওয়ায় আপনি নিজেকে কখনও নিঃসঙ্গ বোধ করবেন না। রবিবার অপ্রতিহত বাধার ভেতর জোর করে এগিয়ে যেতে হবে। সোমবার দিনের শুরুটা কঠিন হলেও রাতে সমাধানের ইঙ্গিত। মঙ্গলে নতুন যোগাযোগ হওয়ার সম্ভাবনা। বুধে গতানুগতিকভাবে দিনটি কেটে যাবে। বৃহস্পতিতে পশ্চিম দিক থেকে শুভ সংবাদ আসতে পারে। শুক্রে সুযোগকে কাজে লাগানোর চেষ্টা করুন। শনিতে কোনও ব্যক্তির মাধ্যমে উদ্দেশ্য সফল।
মকর— দ্রুত চিন্তা করে কাজে ভুল হতে পারে, সম্ভাব্যক্ষেত্রে চোর বদনাম হবার আশঙ্কা। রবিবার আটকে আছে এমন অর্থ পেয়ে যেতে পারেন। সোমবার নতুন কোনও ঝুঁকি নিলে রাতে শত্রুপক্ষের থেকে সতর্ক থাকুন। মঙ্গলে দুশ্চিন্তা বাড়তে পারে। বুধে যোগাযোগের অভাবে অর্থ আদায় সম্ভব নাও হতে পারে। বৃহস্পতিতে অন্যমনস্কতার জেরে কর্মে ভুল হয়ে যাবার সম্ভাবনা। শুক্রে বিরুদ্ধ পরিবেশকে আয়ত্তে আনতে হিমশিম খাবেন। শনিতে রাতে স্বস্তির সম্ভাবনা।
কুম্ভ— অর্থ সঞ্চয় তেমন হবে না, প্রকৃত বন্ধু, ও বিবাহিত জীবন শান্তিপূর্ণ। রবিবার কাউকে টাকা ধার দেওয়া উচিত হবে না। সোমবার ব্যাবসা সংক্রান্ত সুখবর আসতে পারে। মঙ্গলে দরকারি কাজে সাফল্য। বুধে উদ্দেশ্য পূরণের পক্ষে যথেষ্ট। বৃহস্পতিতে বেলায় যা চাইছেন তা করে উঠতে বেগ পেতে হতে পারে। শুক্রে খুব একটা লাভ হবে না। শনিতে কোন সিদ্ধান্ত বদল করে আফশোস হতে পারে।
মীন— ভ্রমণের দ্বারা আয় হতে পারে, গুপ্তবিদ্যা নিয়ে নিজে চর্চা করা ঠিক হবে না। রবিবার পথে বাধার সম্মুখীন। সোমবার শারীরিক উন্নতি হতে থাকবে, শত্রুতাও কমবে। মঙ্গলে গুরুত্বপূর্ণ কাজ শেষ করার পক্ষে শুভ। বুধে নানা সহায়তায় আটকে থাকা কাজে সাফল্য। বৃহস্পতিতে অর্থকরী স্বাচ্ছন্দ্য ও মনমতো পরিবেশ পেয়ে যাবেন। শুক্রে প্রিয়জন সান্নিধ্যে আনন্দ অনুভব করবেন। শনিতে সন্ধ্যার পর বুঝে চলুন, নচেত মনে ভীতির সৃষ্টি হতে পারে।

মন্তব্য :



প্রকাশক: মোহাম্মদ কামরুজ্জামান,সম্পাদক: খায়রুল হাসান

নির্বাহী সম্পাদক: ইকবাল হোসেন ভূইয়া

বার্তা সম্পাদক: মোঃ সালেহ আকরাম (মেরিন)

যোগাযোগ: 54/1, নদ্দা-বারিধারা, গুলশান, ঢাকা-1212

 ফোন:02-8419040-41, মোবাইল: +88 01723 204846

ইমেল: crimeflashbd@gmail.com